টাইলের অ্যাপটিতে একটি নতুন স্ক্যান এবং সুরক্ষিত বৈশিষ্ট্য রয়েছে যা আপনাকে লুকানো টাইল বা টাইল-সক্ষম ট্র্যাকিং ডিভাইসগুলি খুঁজে পেতে সহায়তা করে যা কেউ আপনাকে গোপনে ট্র্যাক করতে ব্যবহার করতে পারে। টাইলের স্ক্যান এবং সিকিউর বৈশিষ্ট্যটি কোম্পানিকে তাদের কাছে এক্সপোজার রোধ করতে সাহায্য করে যারা লোকেদের ট্র্যাক করার জন্য এর শক্তিশালী আইটেম ট্র্যাকিং নেটওয়ার্কের সুবিধা নেয়।

টাইলের নতুন বৈশিষ্ট্যটি কীভাবে অবাঞ্ছিত ট্র্যাকিং প্রতিরোধে সহায়তা করে তা এখানে।

টাইল রোল আউট নিরাপদ স্ক্যান এবং উপসাগর এ stalkers রাখা

অ্যাপলের AirTags প্রবর্তনের পর, ট্র্যাকিং ট্যাগগুলি মূলধারায় চলে যায়। এবং যখন এই সহজ সরঞ্জামগুলি হারিয়ে যাওয়া আইটেমগুলি খুঁজে পেতে সহায়ক প্রমাণিত হয়, তখন দূষিত অভিনেতারাও গোপনে আপনাকে ট্র্যাক করতে সেগুলি ব্যবহার করতে পারে৷ ঠিক যেমন আপনি আপনার পোষা প্রাণীর উপর নজর রাখতে টাইলের ট্র্যাকিং ট্যাগ ব্যবহার করতে পারেন, তেমনি একজন শিকারীও আপনাকে ট্র্যাক করার জন্য ডিভাইসগুলির সুবিধা নিতে পারে।

এটি যাতে না ঘটে তার জন্য, টাইলের স্ক্যান অ্যান্ড সিকিউর হল কোম্পানির উত্তর। টাইলের অ্যান্ড্রয়েড এবং আইওএস অ্যাপে স্ক্যান ও সিকিউর পাওয়া যায়। বৈশিষ্ট্যটি ব্যবহার করার জন্য বিনামূল্যে, এবং আপনার এমনকি একটি অ্যাকাউন্ট তৈরি করার প্রয়োজন নেই৷ এইভাবে, আপনার কাছে একটি টাইল পণ্য না থাকলেও, আপনি এখনও নিশ্চিত করতে পারেন যে কেউ একটি টাইল-সক্ষম ডিভাইস ব্যবহার করে গোপনে আপনার কার্যকলাপ ট্র্যাক করছে না।

কিভাবে স্ক্যান এবং সুরক্ষিত অবাঞ্ছিত ট্র্যাকিং প্রতিরোধ করে

একটি টাইল বা টাইল-সক্ষম ডিভাইস আপনার সাথে ভ্রমণ করছে কিনা তা জানাতে স্ক্যান এবং সিকিউর টাইলের নেটওয়ার্কের সুবিধা নেয়৷ বৈশিষ্ট্যটি টাইলের নেটওয়ার্ক কাজের পদ্ধতির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যা নিশ্চিত করে যে ট্র্যাকিং ডিভাইসগুলি নেটওয়ার্কের সাথে সংযুক্ত রয়েছে, যা এটি যে আইটেমটির সাথে সংযুক্ত তা সহজে সনাক্ত করতে সহায়তা করে। আপনি যদি আরও জানতে চান, ব্লুটুথ ট্র্যাকিং ডিভাইসগুলি কীভাবে কাজ করে সে সম্পর্কে আমাদের ব্যাখ্যাকারী দেখুন।

টাইলের স্ক্যান এবং সুরক্ষিত বৈশিষ্ট্য ব্যবহার করা বেশ সোজা। প্রথমে, আপনাকে টাইল অ্যাপ ইনস্টল করতে হবে, তারপরে উপরের ডানদিকে স্ক্যান বোতামটি আলতো চাপুন।

টাইলের মতে, সঠিক ফলাফলের জন্য আপনাকে মূল অবস্থান থেকে সরে যেতে হবে। এছাড়াও, আপনি যদি সাবওয়ের মতো একটি পাবলিক জায়গায় থাকেন, তাহলে কাছাকাছি ডিভাইসগুলি স্ক্যান করা এড়িয়ে চলুন, যা মিথ্যা ইতিবাচক দিকে নিয়ে যাবে। কেউ আপনাকে অনলাইনে ট্র্যাক করছে কিনা তা পরীক্ষা করার জন্য এখানে কিছু টিপস রয়েছে, যদি এটি আপনার উদ্বেগেরও হয়।

একবার আপনি আপনার সাথে একটি অজানা টাইল ডিভাইস সনাক্ত করার পরে, টাইল আপনাকে আইন প্রয়োগকারী সংস্থার মতো প্রয়োজনীয় সংস্থাগুলির সাথে যোগাযোগ করার পরামর্শ দেয়৷ টাইল আইন প্রয়োগকারী সংস্থার সাথে কাজ করার প্রতিশ্রুতি দেয় যতক্ষণ না আদালতের আদেশ থাকে ততক্ষণ পর্যন্ত একটি অবাঞ্ছিত টাইলের মালিককে চিহ্নিত করতে।

অবশেষে, টাইল অবাঞ্ছিত ট্র্যাকিং মোকাবেলা করতে পদক্ষেপ নেয়

আপনি যখন মূল্যবান কিছুর ট্র্যাক হারান তখন টাইলের ট্র্যাকিং ট্যাগগুলি কাজে আসে৷ যাইহোক, কোম্পানির ট্র্যাকিং ট্যাগগুলি যেমন কার্যকরভাবে জিনিসগুলির সাথে কাজ করে, অপরাধীরাও দূষিত উপায়ে সরঞ্জামগুলি ব্যবহার করতে পারে৷

সৌভাগ্যক্রমে, টাইলের স্ক্যান এবং সুরক্ষিত বৈশিষ্ট্য উপলব্ধ, যা কোম্পানিকে লোকেদের সম্ভাব্য স্টিলথ ট্র্যাকিং মোকাবেলায় সহায়তা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *