আমাজন অবশেষে মেট্রো-গোল্ডউইন-মেয়ার (এমজিএম) পর্যন্ত ধরা পড়েছে, ফেডারেল ট্রেড কমিশন (এফটিসি) দ্বারা একটি অবরোধ এড়াতে চুক্তিটি পরিচালনা করে। 8.45 বিলিয়ন ডলারের জন্য, অ্যামাজন সম্পূর্ণ এমজিএম ক্যাটালগটিতে হাত পাচ্ছে, যা বেশ চিত্তাকর্ষক।

উপরন্তু, MGM Amazon এর ভবিষ্যতের বিষয়বস্তু তৈরির প্রচেষ্টার অংশ হবে।

কেন আমাজন এমজিএম কিনল?

প্রায় এক বছর ধরে অ্যামাজন এবং এমজিএমের মধ্যে চুক্তি চলছে। যাইহোক, ক্রয়টিকে এফটিসি দ্বারা অনুমোদিত হতে হয়েছিল যাতে এটি অবিশ্বাস আইন লঙ্ঘন করে না, যা একটি দীর্ঘ প্রক্রিয়া।

এখন বেশ কয়েক বছর ধরে, অ্যামাজন তার ইতিমধ্যেই সিনেমা এবং শোগুলির বিশাল সংগ্রহ বাড়ানোর চেষ্টা করছে, উৎপাদনে বিলিয়ন বিলিয়ন বিনিয়োগ করে, তার গ্রাহকদের জন্য আরও সামগ্রী যুক্ত করছে।

প্রাইম ভিডিওর জন্য অ্যামাজন এমজিএম কেনার অর্থ কী?

ক্রয় সম্পর্কে চিত্তাকর্ষক বিষয় হল যে শীঘ্রই, অ্যামাজনে এক টন এমজিএম সামগ্রী থাকবে। কি MGM উপাদান? 1924 সালে MGM এর সূচনা থেকে, জেমস বন্ড সিরিজ, রকি, দ্য অ্যাডামস ফ্যামিলি, লিগ্যালি ব্লন্ড এবং আরও অনেক কিছু সহ শুরু করার জন্য প্রচুর সিনেমা রয়েছে। সম্প্রতি, তিনি হাউস অফ গুচি প্রকাশ করেছেন।

সংক্ষেপে, অ্যামাজন প্রাইম ভিডিও গ্রাহকদের জন্য, তাদের পথে প্রচুর শিরোনাম রয়েছে, যা মূল্য বৃদ্ধিকে ন্যায্যতা দিতে পারে। সম্পূর্ণ তালিকায় 4,000টিরও বেশি চলচ্চিত্র, 17,000টি টিভি পর্বের পাশাপাশি একাডেমি পুরস্কার এবং এমি পুরস্কারের রেকর্ডিং অন্তর্ভুক্ত রয়েছে।

অবশ্যই, এটি সব একসাথে অ্যামাজন প্রাইম ভিডিওতে আসবে না, বিশেষ করে চলমান লাইসেন্সিং চুক্তিগুলির সাথে। তবে ভবিষ্যৎ নিঃসন্দেহে অনেক শিরোপা বয়ে আনবে। এমজিএম চিফ অপারেটিং অফিসার ক্রিস ব্রেরেটন প্রাইম ভিডিওতে যোগদানের জন্য কোম্পানির ব্র্যান্ড, চলচ্চিত্র এবং সিরিজ এবং পুরো দল এবং সৃজনশীল অংশীদারদের জন্য তার উত্সাহ প্রকাশ করেছেন।

অ্যামাজন হাজার হাজার এমজিএম সৃষ্টিতে হাত দেবে না, ভবিষ্যতে আরও একচেটিয়া বিষয়বস্তুও পাবে।

অ্যামাজন প্রাইম ভিডিও কি কিছুতেই বেশি দামি হচ্ছে?

অনেকেই ভাবছেন যে সাম্প্রতিক অ্যামাজন প্রাইম ভিডিওর দাম বৃদ্ধির অর্থ কি, কিন্তু এমজিএম যে বিষয়বস্তু এবং ভবিষ্যতের প্রকল্পগুলি নিয়ে আসতে হবে, এটি একটি যুক্তিসঙ্গত ব্যয় বলে মনে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *