1আরো সাম্প্রতিকতম সত্য ওয়্যারলেস ইয়ারবাডগুলি একটি বড় দাবি নিয়ে এসেছে: ComfoBuds Mini হল বিশ্বের সবচেয়ে ছোট ANC বাড৷ আমাদের কাছে এটি যাচাই করার কোন উপায় নেই, তবে আমরা যা জানি তা এখানে: কমফোবাডস মিনি সত্যিই ছোট।

এত ছোট যে তারা সবচেয়ে আরামদায়ক ইয়ারবাড হতে পারে যা আপনি পরার আশা করতে পারেন, এবং তবুও তাদের ছোট আকার থাকা সত্ত্বেও, তারা একটি পাঞ্চি অডিও অভিজ্ঞতা, ANC, চমৎকার মাইক্রোফোন এবং আরও অনেক কিছু সরবরাহ করে।

তাহলে, আপনার কি এক জোড়া “বিশ্বের সবচেয়ে ছোট ইয়ারবাড” নেওয়া উচিত? খুঁজে বের করতে আমাদের 1আরো কমফোবাডস মিনি পর্যালোচনা দেখুন।

1আরো কমফোবাড মিনি স্টাইল

ক্লুটি নামে রয়েছে—মিনি—কিন্তু যতক্ষণ না আপনি কমফোবাডস মিনিটি ক্র্যাক না করেন ততক্ষণ আপনি বুঝতে শুরু করেন যে এই কুঁড়িগুলি কতটা ক্ষুদ্র। ComfoBuds Mini-এর ওজন 3.7g/0.13oz প্রতি কুঁড়ি, যা সহজেই চারপাশের সবচেয়ে হালকা ইয়ারবাডগুলির মধ্যে একটি।

তুলনা করার জন্য, অ্যাঙ্কারের সাউন্ডকোর লাইফ P3 বাডের ওজন 4.8g/0.17oz, যেখানে Apple AirPods Pro-এর ওজন 5.4g/0.19oz। ইয়ারবাডের মধ্যে এক গ্রাম বা দুইটির পার্থক্য খুব বেশি বলে মনে হয় না, কিন্তু আপনি যখন সেগুলিকে একবারে কয়েক ঘন্টা পরেন, তখন সেই মিনিটের পার্থক্যগুলি যোগ হয়।

ওজনের পাশাপাশি, সামগ্রিকভাবে 1টি আরও কমফোবাডস মিনি ইয়ারবাডগুলিও দেখার মতো। আপনি যেমন আশা করতে পারেন, মিনি বাডের একটি ছোট পায়ের ছাপ আছে, আপনার থাম্বনেইলের চেয়ে বড় নয় (হ্যাঁ, আপনি ঠিকই পড়েছেন), যা সামগ্রিক অনুভূতি যোগ করে যে আপনি লিলিপুটিয়ান কিছু ব্যবহার করছেন, সম্ভবত একটি পুতুল। এর কানের সাথে মানানসই ডিজাইন করা হয়েছে।

কিন্তু তারপরে, আপনি যখন এগুলিকে মসৃণ এবং সুগঠিত ক্যারি কেস থেকে বের করে আপনার কানে লাগান, তখন কিছুই পরার মতো নয়।

একবার আপনি একটি আরামদায়ক অবস্থান খুঁজে পেলে, Comfobuds Mini নিরাপদে বন্ধ থাকে, কখনই মনে হয় না যে তারা হাঁটার সময় বা দৌড়ানোর সময় হঠাৎ আপনার কান এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারে। এবং, একটি চূড়ান্ত নোটে, হ্যাঁ, এই কুঁড়িগুলি সত্যিই দরকারী যদি আপনি ব্যায়ামের জন্য ব্যবহার করতে চান, এছাড়াও একটি সহজ IPX5 জল প্রতিরোধের রেটিং সহ আসছে৷

কিন্তু এই সামান্য আশ্চর্যের জন্য এটি সব ঝরঝরে নয়। কমফোবাডস মিনি প্যাকিং একটি ছোট ফ্রেমে স্ট্যাক আপ হওয়া সত্ত্বেও, কুঁড়িগুলির প্রকৃত আকার কিছু ব্যবহারকারীদের জন্য সমস্যা সৃষ্টি করবে। আমার বিশেষভাবে বড় হাত নেই এবং সময়ে সময়ে তাদের কেস থেকে কুঁড়ি অপসারণ করা কঠিন। বড় হাত এবং আঙ্গুলের লোকেরা কমফোবাডস মিনিকে অত্যধিক অযৌক্তিক বলে মনে করতে পারে।

একইভাবে, আমারও খুব বড় কান নেই এবং অবশ্যই ছোট কানের খাল আছে, যার মানে এই কুঁড়িগুলির জন্য একটি টাইট এবং আরামদায়ক ফিট খুঁজে পাওয়া সহজ ছিল।

কিন্তু যাদের বড় কানের খাল আছে তারা কানের টিপ ফিটিং নিয়ে খেলতে চাইতে পারে (মোট চারটি কানের টিপস আছে) এবং তারা এই কুঁড়িগুলিকে পুরোপুরি এড়িয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারে। আপনি চেষ্টা না করা পর্যন্ত আপনি নিশ্চিতভাবে জানতে পারবেন না, তবে ছোট আকারটি বেশ কয়েকটি “ছোট” বৈশিষ্ট্যে নিজেকে ধার দেয়।

1আরো কমফোবাডস মিনি ব্যাটারি লাইফ এবং কানেক্টিভিটি

কমফোবাডস মিনি ANC সক্ষম সহ যুক্তিসঙ্গত পাঁচ ঘন্টা ব্যাটারি লাইফ প্রদান করে, ANC সুইচ অফ থাকলে ছয়টি পর্যন্ত। আপনার ANC সেটিংসের উপর নির্ভর করে আপনি ক্যারি কেস থেকে 25 ঘন্টা পর্যন্ত প্লেব্যাক যোগ করবেন।

ব্যাটারি রেটিং পরীক্ষার সময় বেশ সঠিক প্রদর্শিত হয়, যা একটি ভাল জিনিস। সামগ্রিকভাবে, ComfoBuds Mini এর ব্যাটারি লাইফ বেশ ভালো। আপনি এটি সম্পর্কে বাড়িতে লিখবেন না, তবে অন-বাড এবং ক্যারি কেস রিজার্ভ ব্যাটারির সংমিশ্রণ আপনাকে সারাদিন চালিয়ে যেতে হবে।

আপনি যদি অল্প দৌড়ানো শুরু করেন, আপনি দ্রুত পাঁচ মিনিটের চার্জে প্রায় 60 মিনিট প্লেব্যাক পেতে পারেন, যা বেশ সহজ।

সংযোগের পরিপ্রেক্ষিতে, Comfobuds Mini ব্লুটুথ 5.2 ব্যবহার করে, যার মানে তারা দ্রুত সংযোগ করে এবং একবার চমৎকার স্পষ্টতার সাথে সংযুক্ত হলে অডিও স্ট্রিম করে।

Comfobuds Mini AAC এবং SBC ব্লুটুথ কোডেককে সমর্থন করে, কিন্তু aptX বা aptX অ্যাডাপ্টিভের মতো কিছুই নয়, যার যে কোনোটিই স্বাগত জানাবে।

এখন, AAC এবং SBC এর সাথে কোনও ভুল নেই, এবং এগুলি হল ডিফল্ট ব্লুটুথ কোডেক যা আপনি বেশিরভাগ ওয়্যারলেস ইয়ারবাড এবং হেডফোনগুলিতে পাবেন, তবে এমন কোডেকের অভাব যা অন্তত কিছু উচ্চ বিটরেট অডিও স্ট্রিমিং সক্ষম করে তা কিছুটা হতাশাজনক। হয়।

1আরো কমফোবাডস মিনি কম্প্যানিয়ন অ্যাপ

আপনি যদি আপনার ComfoBuds Mini অভিজ্ঞতা প্রসারিত করতে চান, 1More Music companion অ্যাপটি একটি দরকারী টুল। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএসের জন্য উপলব্ধ এবং কিছু দরকারী বৈশিষ্ট্য দিয়ে সজ্জিত আসে।

উদাহরণস্বরূপ, আপনি আপনার কানের সাথে সুর করা ইয়ারবাডগুলির জন্য একটি অনন্য সাউন্ড প্রোফাইল তৈরি করতে 1More Music অ্যাপ ব্যবহার করতে পারেন। এই “শ্রবণ পরীক্ষার” ফলাফল আমার কাছে সম্পূর্ণরূপে পরিষ্কার ছিল না, তবে আমার ইনপুট থেকে তৈরি EQ অবশ্যই কুঁড়িগুলির সামগ্রিক শব্দকে আরও ভাল করার জন্য সামঞ্জস্য করেছে। যাইহোক, অ্যাপের মধ্যে একটি কাস্টম EQ তৈরি করার কোন বিকল্প নেই, শুধুমাত্র সাউন্ড টেস্ট EQ।

আপনি অ্যাপ থেকে কমফোবাডস মিনি টাচ নিয়ন্ত্রণগুলিকে সামঞ্জস্য করতে পারেন, প্লে/পজ এবং ভয়েস নিয়ন্ত্রণের জন্য ডিফল্ট বিকল্পগুলি অদলবদল করতে পারেন এবং অন্যান্য বিকল্পের জন্য উভয় বাডে পাওয়া ভয়েস নিয়ন্ত্রণগুলি।

অ্যাপের সেটিংসে আরও দুটি আকর্ষণীয় বিকল্প রয়েছে। একটি হল স্মার্ট বার্ন-ইন, এমন একটি বিকল্প যা ড্রাইভারকে “বার্ন-ইন” করার জন্য আপনার ইয়ারবাডের মাধ্যমে একটি টোন বা সিরিজ টোন বাজাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *