পেপ্যাল ​​ইউক্রেনে ক্ষতিগ্রস্তদের সাহায্য করার জন্য মানবিক প্রচেষ্টা চালাচ্ছে। যেহেতু পূর্ব ইউরোপে সংকট অব্যাহত রয়েছে, ইউক্রেনীয়দের যতটা সম্ভব সুবিধাজনক উপায়ে অর্থ অ্যাক্সেস করতে হবে। পেপ্যাল ​​ইউক্রেনীয় পেপ্যাল ​​ব্যবহারকারীদের সাহায্য করার জন্য তার পরিষেবাগুলি প্রসারিত করার ঘোষণা করার পরে এগিয়ে যাচ্ছে।

পেমেন্ট প্ল্যাটফর্মটি ইউক্রেনীয় ব্যবহারকারীদের দ্রুত এবং নিরাপদে তহবিল অ্যাক্সেস করতে সাহায্য করার জন্য নতুন প্রচেষ্টা করেছে। পেপ্যালের মানবিক প্রচেষ্টা কীভাবে ইউক্রেনীয়দের সাহায্য করছে তা এখানে।

কিভাবে PayPal ইউক্রেনীয়দের তাদের অর্থ পরিচালনা করতে সাহায্য করছে

একটি সাম্প্রতিক পেপ্যাল ​​প্রেস রিলিজে, সংস্থাটি কীভাবে ইউক্রেনীয় গ্রাহকদের অর্থ পাঠাতে এবং গ্রহণ করতে সহায়তা করার জন্য তার অর্থ পরিষেবাগুলি প্রসারিত করছে তার রূপরেখা দিয়েছে৷ এখানে PayPal দ্বারা করা পরিবর্তনগুলি রয়েছে:

পিয়ার-টু-পিয়ার পেমেন্ট

পেপ্যাল ​​এখন ইউক্রেনীয় ব্যবহারকারীদের পিয়ার-টু-পিয়ার (P2P) অর্থপ্রদানের মাধ্যমে তাদের বন্ধু এবং পরিবারের কাছে অর্থ পাঠাতে অনুমতি দেয়। একবার ব্যবহারকারীরা স্থানান্তর পেয়ে গেলে, তারা তাদের ইউক্রেনীয় পেপ্যাল ​​অ্যাকাউন্ট থেকে একটি যোগ্য মাস্টারকার্ড বা ভিসা ক্রেডিট বা ডেবিট কার্ডে সেই তহবিলগুলি স্থানান্তর করতে পারে।

তহবিল স্থানান্তর

ইউক্রেনীয় পেপ্যাল ​​ব্যবহারকারীরা এখন তাদের পেপ্যাল ​​ওয়ালেট থেকে নিম্নলিখিত মুদ্রায় অর্থ পাঠাতে এবং গ্রহণ করতে পারে; USD, GBP, EUR এবং CAD। যখন একটি PayPal অ্যাকাউন্ট থেকে একটি উপযুক্ত মাস্টারকার্ড বা ভিসা ডেবিট বা ক্রেডিট কার্ডে অর্থ স্থানান্তর করা হয়, তখন তহবিলগুলি কার্ডের সাথে যুক্ত মুদ্রায় উপলব্ধ হবে৷

এই পরিবর্তনগুলির উদ্দেশ্য হল ইউক্রেন ছেড়ে যাওয়া ব্যবহারকারীদের ইউক্রেনীয় পেপ্যাল ​​ওয়ালেটের মাধ্যমে তহবিল অ্যাক্সেস করার অনুমতি দেওয়া৷ PayPal ছাড়া ইউক্রেনীয়রা এই পরিবর্তনগুলি থেকে উপকৃত হওয়ার জন্য সহজেই একটি PayPal অ্যাকাউন্ট সেট আপ করতে পারে।

পেপ্যাল ​​ফি মওকুফ

গ্লোবাল পেমেন্ট প্ল্যাটফর্মে অর্থ পাঠানো এবং গ্রহণ করা বেশ ব্যয়বহুল হতে পারে। তহবিল প্রেরণ এবং গ্রহণের বোঝা কমানোর প্রয়াসে, পেপ্যাল ​​ইউক্রেনীয় পেপ্যাল ​​অ্যাকাউন্টে অর্থ প্রেরণ এবং ইউক্রেনীয় অ্যাকাউন্ট থেকে অর্থ গ্রহণের জন্য অস্থায়ীভাবে তার ফি মওকুফ করবে। পেপ্যালের আন্তর্জাতিক রেমিট্যান্স পরিষেবা, জুম, ইউক্রেনের ব্যবহারকারীদের পাঠানো তহবিলের জন্য লেনদেনের ফিও সরিয়ে দিয়েছে।

পেপ্যাল ​​জুন 2022 এর শেষের মধ্যে এই নতুন পরিষেবাগুলি চালু করার পরিকল্পনা করেছে।

ইউক্রেনীয়দের সাহায্য করার জন্য মানবিক প্রচেষ্টা

ইউক্রেনের পরিস্থিতির মাধ্যাকর্ষণ পরিস্থিতি মোকাবেলায় ইউক্রেনীয়দের সহায়তা করার জন্য মানবিক প্রচেষ্টার প্রয়োজন। ধন্যবাদ, পেপাল ইউক্রেনীয় ব্যবহারকারীদের তাদের তহবিল পরিচালনা করতে সাহায্য করার জন্য উপরে উল্লিখিত পদক্ষেপগুলি নিয়েছে৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *