Atari VCS হল কম্পিউটার-কনসোল গেমিং জায়ান্টের ক্লাসিক হোম ভিডিও গেম সিস্টেমের 2021 সংস্করণ। অরিজিনালরা তাদের সম্মিলিত লিভিং রুমের আরামে জনসাধারণের জন্য সাশ্রয়ী মূল্যের আর্কেড গেমিং নিয়ে এসেছে।

এখন, ভিসিএস-এর সর্বশেষ পুনরাবৃত্তি সব কিছু এবং আরও অনেক কিছু নিয়ে আসার পরিকল্পনা করেছে এবং এর সর্বশেষ সফ্টওয়্যার আপডেটের সাথে, এটি অবশ্যই আটারি ভিসিএসকে একটি শক্তিশালী শক্তিতে পরিণত করছে। কিভাবে সর্বশেষ OS আপডেট আপনার VCS অভিজ্ঞতা সম্পূর্ণরূপে পরিবর্তন করতে সেট করা হয়েছে সে সম্পর্কে আরও জানতে চান? পড়তে.

লিডারবোর্ড: আটারি নতুন ভিসিএস আপডেটের সাথে নিয়ে আসছে একটি গুণমানের জীবন বৈশিষ্ট্য হল লিডারবোর্ড। এটা ঠিক, আপনি যদি প্রতিযোগিতামূলকভাবে সেন্টিপিড রিচার্জড খেলতে চান, আপনি পারেন। তাই অন্যান্য সমস্ত Atari VCS মালিকদের বিরুদ্ধে আপনার মেধা পরীক্ষা করুন এবং দেখুন আপনি শীর্ষে আছেন কিনা। VCS-এর “রিচার্জ” শিরোনামের জন্য লিডারবোর্ড পাওয়া যাবে, তাই সেন্টিপিড রিচার্জ, মিসাইল কমান্ড রিচার্জ এবং ব্ল্যাক উইডো রিচার্জ।

বন্ধুর প্রোফাইল: আপনি এখন একটি সম্প্রসারিত পাবলিক প্রোফাইল উপভোগ করতে পারেন, যা অন্য ভিসিএস ব্যবহারকারীদের সাথে সংযোগ করা অনেক সহজ করে তোলে, যাতে আপনি একসাথে গেম খেলতে পারেন এবং আরও সম্প্রদায়-চালিত অভিজ্ঞতার সাথে Atari VCS অভিজ্ঞতা শেয়ার করতে পারেন৷

Stella/Atari 2600 ইন্টিগ্রেশন: Atari OS সফ্টওয়্যারে Stella—জনপ্রিয় Atari 2600 এমুলেটর—-কে যুক্ত করেছে, যাতে আপনি এখন স্টেলা বিকল্প থেকে সরাসরি স্থানীয়ভাবে অনুকরণ করা Atari 2600 গেমগুলি উপভোগ করতে পারেন যা আপনাকে আপনার Atari VCS অ্যাপে ডাউনলোড করতে দেয়। দোকান. অবিলম্বে এটি সিস্টেমে ক্লাসিক এবং নতুন, প্রথম এবং তৃতীয় পক্ষের শিরোনাম নিয়ে আসবে।

ড্যাশবোর্ড বিজ্ঞপ্তি: আপনার ভিসিএস বন্ধুদের মধ্যে একজন কখন অনলাইনে আসে তা আপনি সম্ভবত জানতে চান, যাতে আপনি তাদের একটি গেমে চ্যালেঞ্জ করতে পারেন (অথবা আপনি যদি পছন্দ করেন তবে কিছু সহযোগিতা খেলুন)।

এখন আপনি জানতে পারবেন, কারণ Atari VCS OS এর সর্বশেষ আপডেটে ড্যাশবোর্ড বিজ্ঞপ্তি অন্তর্ভুক্ত রয়েছে। তাই আপনি কখন আপনার সেটিংস চেক না করে আপনার কনসোল আপডেট করতে হবে তা জানতে পারবেন৷

ইউএসবি ক্যামেরা সাপোর্ট: উৎপাদনশীলতার জন্য চূড়ান্ত লিভিং রুম পিসি হিসেবে এর অবস্থান সুসংহত করে, Atari সর্বশেষ আপডেটে USB ক্যামেরা সমর্থন যোগ করেছে। এখন, আপনি Google Meet কল করতে ডিভাইসটি ব্যবহার করতে পারেন, সেইসাথে কনসোল থেকে নেটিভভাবে Google অ্যাপগুলির সম্পূর্ণ স্যুট অ্যাক্সেস করতে পারেন!

ভিসিএস-এ গেম ডেভ সফ্টওয়্যার পরীক্ষা করার জন্য নির্বাচিত বিকাশকারীদের জন্য একটি ব্যক্তিগত বিটা শিরোনামও রয়েছে, যার অর্থ লোকেরা শীঘ্রই ডিভাইস থেকে সরাসরি ভিসিএস গেমগুলি বিকাশ করতে পারে।

সুতরাং, বৈশিষ্ট্যগুলির একটি ভাল নির্বাচন কনসোলের দিকে যাচ্ছে। সর্বদা হিসাবে “এই আপডেট সিস্টেমের স্থিতিশীলতা উন্নত করে”, তাই না?

আমি কিভাবে সর্বশেষ Atari VCS আপডেট পেতে পারি?

সর্বশেষ Atari VCS আপডেট পেতে আপনাকে সত্যিই কিছু করতে হবে না। ঠিক আছে, আপনি করেন তবে আপনার ডিভাইসটি চালু করার চেয়ে জটিল আর কিছু নেই। আপনি যখন এটি করবেন, আপনার VCS স্বয়ংক্রিয়ভাবে উপলব্ধ যেকোনো আপডেটের জন্য অনুসন্ধান করবে। ডাউনলোড এবং ইনস্টল করার জন্য আপডেট থাকলে, কনসোল আপনার জন্য এটি করবে, তাই আপনাকে চিন্তা করতে হবে না।

শুধু আপডেট প্রক্রিয়াটি চলতে দিন এবং, একবার আপনার কনসোল রিসেট হয়ে গেলে, আপনার উপরে উল্লিখিত নতুন বৈশিষ্ট্যগুলি থাকবে৷

এখনই আপনার Atari VCS আপডেট করুন

আপনি যদি এই নতুন বৈশিষ্ট্যগুলি উপভোগ করতে চান, এবং আপনার VCS বন্ধুদেরকে ব্ল্যাক উইডো রিচার্জে লিডারবোর্ড স্ম্যাশিং স্প্রীতে চ্যালেঞ্জ করতে চান, আপনি করতে পারেন। শুধু আপনার কনসোল আপডেট করুন এবং আপনি যান!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *